Breaking News
Home / আন্তর্জাতিক / কভিড -১৯ মোকাবিলায় ত্রাণ তহবিলে পশ্চিমবঙ্গের স্কুল ও মাদ্রাসার করণিকগণের অনুদান প্রদান

কভিড -১৯ মোকাবিলায় ত্রাণ তহবিলে পশ্চিমবঙ্গের স্কুল ও মাদ্রাসার করণিকগণের অনুদান প্রদান

বিশ্ববজিৎ মিত্র : মরণঘাতি করোনা ভাইরাস বিশ্বব্যাপী জনমনে আতঙ্ক সৃষ্টি করেছে,যার ছোবল ইতিমধ্যে মহাভারত কে গ্রাস করতে শুরু করেছে।
এর-ই ধারাবাহিকতায় অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য  আজ West Bengal School & Madrasah Clerks’ Association-এর পক্ষ থেকে পশ্চিমবঙ্গ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের হাতে West Bengal State Emergency Relief Fund-এ ১০,৪৩,২২০/-(দশ লক্ষ তেতাল্লিশ হাজার দুই শত কুড়ি টাকা)-র Demand Draft তুলে দেওয়া হয়।
 ডিমান্ড ড্রাফট শিক্ষামন্ত্রীর হাতে তুলে দেন সমিতির সাধারণ সম্পাদক শ্রী তন্ময় সরকার।  পশ্চিমবঙ্গের ২২ টি জেলা থেকে ২৩০৮ জন সরকার পোষিত স্কুল ও মাদ্রাসার করণিক এই অনুদান দিয়েছেন। স্কুল ও মাদ্রাসার করণিকরা আর্থিকভাবে বঞ্চিত। শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে করণিকদের সংখ্যাও অত্যন্ত কম। কাজের মানদণ্ডে তাদের বেতন অত্যন্ত কম। তা সত্বেও COVID-19 PANDEMIC-এর কারণে যে সর্বাত্মক বিপর্যয় আজ বিশ্বব্যাপী নেমে এসেছে, সেখানে সামাজিক দায়বদ্ধতা থেকে করণিকরা আর্ত মানবতার সেবার এই অনুদান দিয়েছেন। কোভিড-১৯ ভ্রুকুটিকে উপেক্ষা করে সংগঠনের সদস্যদের এহেন উদ্যোগকের  প্রশংসা করেছেন শিক্ষামন্ত্রী সহ রাজ্যের সকল শুভবুদ্ধিসম্পন্ন সাধারণ মানুষ।
SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

সু চিকে রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে যুক্তরাষ্ট্রের আহ্বান

কূটনৈতিক প্রতিবেদক:  রোহিঙ্গাদের স্বেচ্ছা, নিরাপদ ও সম্মানজনক প্রত্যাবাসন বিষয়ে পদক্ষেপ নিতে মিয়ানমার সরকারের প্রতি আবারও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *