Breaking News
Home / উপজেলার খবর / কচুয়ায় গরীব ও অসহায় কৃষকদের পাকা ধান কেটে দিলেন ইউনিয়ন যুবলীগ

কচুয়ায় গরীব ও অসহায় কৃষকদের পাকা ধান কেটে দিলেন ইউনিয়ন যুবলীগ

চাঁদপুর  প্রতিনিধিঃ প্রাণঘাতী করোনা ভাইরাস  (কোভিড ১৯) এর প্রাদুর্ভাবে উদ্ভূত পরিস্থিতিতে সারাদেশেই পাকা বোরো ধান কাটা শ্রমিকের সংকট দেখা দিয়েছে।

এ অবস্থায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং চাঁদপুর -১ কচুয়া আসনের সংসদ সদস্য, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি ও বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদের নির্দেশে চাঁদপুরের কচুয়ায় গরীব ও অসহায় কৃষকের পাকা বোরো ধান কেটে বাড়ি পৌছে দিচ্ছেন ৪নং পালাখাল মডেল ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীরা।

৫ মে মঙ্গলবার ৪নং পালাখাল মডেল ইউনিয়ন যুবলীগের আহবায়ক ও ইউপি সদস্য পদপ্রার্থী  মাসুদুর রহমান ও যুগ্ন আহবায়ক আশিকুর রহমানের নেতৃত্বে প্রায় ৫০ জন নেতা কর্মী স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে সকাল থেকে শুরু করে দুপুর পর্যন্ত ওই ইউনিয়নের ভূঁইয়ারা গ্রামের কৃষক বিল্লাল হোসেন ও শাহিনুর বেগমের মোট ৪৮ শতাংশ জমির পাকা ধান কেটে কাধে করে বাড়িতে নিয়ে পৌছে দেন।

এসময় ধানকাটা অনুষ্ঠানে  উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মো: শাহজালাল প্রধান জালাল, যুগ্ন সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী ডা: মাসুদুর রহমান,ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক শাহনেওয়াজ,সদস্য ইকবাল হোসেন, ইদ্রিস,দেলোয়ারসহ অন্যান্য নেতা কর্মীরা অংশ গ্রহণ করেন।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাজশাহীর বাঘায় তিন বন্ধুর জালে ধরা পড়েছে ৪ কেজির আইড়

মোঃ পাভেল ইসলাম রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর বাঘা উপজেলার পদ্মা নদীর শাখা বড়াল নদে তিন বন্ধুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *