Breaking News
Home / উপজেলার খবর / কচুয়ার কৃতি সন্তান অধ্যাপক ড.মুনতাসীর মামুন করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি

কচুয়ার কৃতি সন্তান অধ্যাপক ড.মুনতাসীর মামুন করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি

চাঁদপুর প্রতিনিধিঃ সাবেক সফল স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির  ভাতিজা ও সাবেক সংসদ সদস্য ড. মিসবাহ উদ্দিন খানের সন্তান  খ্যাতিমান ইতিহাসবিদ লেখক ও কলামিস্ট কচুয়ার কৃতি সন্তান অধ্যাপক ড.মুনতাসীর মামুন অসুস্থ। করোনা উপসর্গ নিয়ে ৩ মে রবিবার হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

ঘনিষ্ঠ সূত্র জানায়, অঘোষিত লকডাউনের মধ্যে রবিবার বিকেলে জরুরী ভিত্তিতে এ্যাম্বুলেন্সে করে তাকে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় তার ছেলে-মেয়েরা সঙ্গে ছিলেন। বর্তমানে সেখানেই তিনি আইসিইউতে আছেন।

গবেষকের ছাত্র ড. চৌধুরী শহীদ কাদের জানান, প্রায় দুই সপ্তাহ আগে মুনতাসীর মামুনের মা করোনায় আক্রান্ত হন। তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সে সময় মায়ের সংস্পর্শে এসেছিলেন ছেলে। এর কিছুদিন পর তার মধ্যেও করোনার উপসর্গ দেখা দেয়। শরীর ব্যথা জ্বর বমির মতো উপসর্গ দেখা দিলে হাসপাতালে যাওয়ার জন্য প্রস্তুত হন তিনি।এরই মাঝে শরীর আরও খারাপ হতে থাকলে রবিবার দ্রুততম সময়ের মধ্যে ড.মুনতাসীর মামুনকে হাসপাতালে ভর্তির পরামর্শ দেন দেশের একজন নামকরা চিকিৎসক। প্রথমে তাকে মডার্ন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে করোনা পরীক্ষা ছাড়া রোগী ভর্তি করতে অস্বীকৃতি জানালে তাকে নিয়ে যাওয়া হয় মুগদা জেনারেল হাসপাতালে।

শহীদ জানান, মুনতাসীর মামুনের করোনা হয়েছে কিনা তা নিশ্চিত হওয়া এখন জরুরী। সে চেষ্টাই করা হচ্ছে এখন। এ দিকে এ সংবাদ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচারিত হলে কচুয়ার সর্বত্রই সাধারণ মানুষ ও শুভানুধ্যায়ী সবাই ওনার সুস্থতার জন্যে দোয়া কামনা করছেন।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

খাগড়াছড়ির রামগড়ে অসহায় পরিবারের মাঝে রেডক্রিসেন্টের খাদ্য সামগ্রী বিতরণ

খাগড়াছড়ি প্রতিনিধি: বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির দেয়া খাদ্য সামগ্রী দরিদ্র, অসহায়দের মাঝে বিতরন করেন খাগড়াছড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *