Breaking News
Home / অন্যান্য / কোভিড-১৯ / কক্সবাজারে করোনা রোগীদের জন্য জেলা পুলিশের অ্যাম্বুলেন্স সেবা চালু

কক্সবাজারে করোনা রোগীদের জন্য জেলা পুলিশের অ্যাম্বুলেন্স সেবা চালু

মোঃ সাইফুল ইসলাম কক্সবাজার প্রতিনিধি: বাংলাদেশে করোনা ভাইরাস সংক্রমনের দিক দিয়ে কক্সবাজার জেলা চতুর্থ অবস্থানে রয়েছে। প্রতিদিন অসংখ্য লোক এই ভাইরাসে আক্রান্ত হচ্ছে। এই মহামারীর শুরু থেকেই কক্সবাজার জেলা পুলিশ সচেতনতামূলক প্রচার প্রচারণা চালানো, সামাজিক দূরত্ব নিশ্চিত করা ও লকডাউন বাস্তবায়নে সরকারি নির্দেশনা মোতাবেক কাজ করার পাশাপাশি বিভিন্ন মানবিক কার্যক্রম পরিচালনা করে সার্বক্ষণিক সাধারণ জনগণের পাশে থাকার চেষ্টা করেছে। বর্তমানে আক্রান্তের সংখ্যা প্রতিনিয়ত বেড়ে যাওয়ায় সরকারি এ্যাম্বুলেন্সের মাধ্যমে জরুরী সেবা পাওয়া অনেক সময় কষ্টসাধ্য হয়ে যাচ্ছে। এ বিষয়টি বিবেচনায় নিয়ে কক্সবাজার জেলা পুলিশ তাদের মানবিক কার্যক্রমের ধারাবাহিকতায় করোনা ভাইরাস আক্রান্ত রোগী বা করোনা সংক্রমণের উপসর্গ আছে এমন ব‍্যক্তিদের হাসপাতালে বা আইসোলেশন সেন্টারে আনা নেওয়ার জন্য চালু করেছে  ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিস।
করোনা ভাইরাসে আক্রান্ত/করোনা ভাইরাসের উপসর্গ রয়েছে এমন রোগীদের এবং করোনা আক্রান্ত হয়ে মৃত্যু বরনকারী ব্যক্তির লাশ পরিবহনের জন্য চালুকৃত এই ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিসের আজ শুভ উদ্বোধন করেন কক্সবাজার জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব এ বি এম মাসুদ হোসেন, বিপিএম(বার) । এই জেলার যেকোনো প্রান্ত থেকে ফ্রী এ্যাম্বুলেন্স সার্ভিসের জরুরি সেবা পাওয়া যাবে। এই এ্যাম্বুলেন্স সার্ভিস সম্পূর্ণ বিনামূল্যে পাওয়া যাবে। জেলার পুলিশ কন্ট্রোল রুমের নিন্মোক্ত নম্বরে ফোন করে যে কেউ এই সেবা নিতে পারবেন। ফ্রি সেবা পেতে কোন সমস্যার সম্মুখীন হলে জেলার উর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের অবহিত করার জন্য অনুরোধ করা হলো।
কক্সবাজার জেলা পুলিশ কন্ট্রোল রুমের নম্বরসমূহ:
০১৭২৭ ৬৬৬৬৬৬,+৮৮০৩৪১৬৪০৪৮।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

নগরীতে করোনা টিকার রেজিস্ট্রেশন ও ভ্যাক্সিনেশন কার্যক্রম শুরু হচ্ছে ২৬ জুলাই

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক:রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীতে ওয়ার্ড পর্যায়ে করোনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *