Breaking News
Home / চাঁপাই-নবাবগঞ্জ / এক বৃদ্ধ মাকে মাথা গোঁজার স্থায়ী ঠিকানার ব্যবস্থা করে দিল র‌্যাব-৫, চাঁপাই ক্যাম্প

এক বৃদ্ধ মাকে মাথা গোঁজার স্থায়ী ঠিকানার ব্যবস্থা করে দিল র‌্যাব-৫, চাঁপাই ক্যাম্প

চাঁপাইনবাবগঞ্জে ৮ লাখ টাকা চুরির অপবাদ দিয়ে নিজ বাড়ী থেকে বের করে দেয়া এক মাকে বাড়ীতে পৌঁছে দিয়েছে র‌্যাব-৫ সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

র‌্যাব-৫, রাজশাহীর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. মাহফুজুর রহমান, বিপিএম এর নির্দেশে সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আজমল হোসেন এবং সহকারী পুলিশ সুপার মো. মাসুদ রানার নেতৃত্বে সঙ্গীয় ফোর্স বৃদ্ধ মাকে ৮ মাস পর খুঁজে বের করেছে।

জানা গেছে, ৩১ আগস্ট সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চৌহদ্দিটোলা গ্রামের বাসিন্দা নুরজাহান (৭৫) বৃদ্ধ মাকে তার মেয়ে মনোয়ারা (৪৫) ও জামাই দুরুল হুদা (৫০) ৭ মাস আগে ৮ লাখ টাকা চুরির মিথ্যা অপবাদ দিয়ে নিজ বাড়ী থেকে বের করে দেয়।

আরও জানা গেছে, বৃদ্ধার মেয়ে ও জামাই প্রতারণার মাধ্যমে তার ভিটামাটি ও ২বিঘা আবাদি জমি লিখে নিয়েছে। স্থানীয় বাসিন্দাদের কাছে খোঁজ নিয়ে এ সব তথ্যর সত্যতা জানা যায়। এই বৃদ্ধা নারীকে বের করে দেয়ার খবর চাঁপাইনবাবগঞ্জের স্থানীয় অনলাইন দৈনিক পত্রিকা চাঁপাই বার্তাসহ অন্য পোর্টালে প্রকাশিত হয়।

খবরটি প্রকাশিত হবার পর র‌্যাব-৫ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. মাহফুজুর রহমান, বিপিএম এর দৃষ্টিগোচর হয়। এর পর র‌্যাব-৫ এর অধিনায়কের নির্দেশনায়, সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আজমল হোসেন ও স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. মাসুদ রানার নেতৃত্বে সঙ্গীয় ফোর্স বৃদ্ধ নুরজাহানকে খুঁজে বের করেন।

শেষে স্থানীয় জনপ্রতিনিধি ও লোকজনের উপস্থিতিতে তাদের স্বাক্ষী নিয়ে বৃদ্ধাকে তার নাতি সেনাবাহিনীর সৈনিক মো. মোস্তাফিজুর রহমান (২২) এর জিম্মায় তুলে দেয়া হয়। যার লিখিতও নেয়া হয়।

এ ছাড়াও আর ভবিষ্যতে যেন বৃদ্ধার মেয়ে ও জামাই তার উপর নির্যাতন না করে এবং নির্যাতন করলে তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হবে সেই শর্তে তাদের মুচলেকা নেয়া হয়। অবশেষে বৃদ্ধ মা ৮ মাস পর র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সহায়তায় নুরজাহান খুঁজে পালো তার মাথা গোঁজার স্থায়ী ঠিকানা।

সংবাদ দাতা -কপোত নবী। ১ সেপ্টেম্বর, ২০২০।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

চাঁপাইনবাবগঞ্জে বিজিবি হাতে বিপুল পরিমাণ ইয়াবা এবং ফেনসিডিলসহ ২ জন আটক

  চাঁপাইনবাবগঞ্জে ৯ লাখ ৫৬ হাজার টাকার মাদকসহ ২ জনকে আটক করেছে বিজিবি। নিজস্ব প্রতিবেদক, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *