Breaking News
Home / অন্যান্য / উন্মুক্ত জনতার কথা / উন্নয়নের ধারা অব্যাহত রাখছেন নওগাঁর ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান ধলু

উন্নয়নের ধারা অব্যাহত রাখছেন নওগাঁর ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান ধলু

মহাদেবপুর উপজেলা প্রতিনিধি:

নওগাঁর মহাদেবপুর ইউনিয়নে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নিরলশ পরিশ্রম করে যাচ্ছেন ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান ধলু। তিনি নির্বাচিত হওয়ার পর থেকে ইউনিয়নের প্রতিটি কোনায় তার উন্নয়নের ছোঁয়া লেগেছে। তিনি গ্রামকে শহরে রুপান্তরিত করার যে সপ্ন দেখছেন তা ইউনিয়নের প্রতিটি গ্রামে গেলে তা বোঝা যায়। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী এগিয়ে নিয়ে যাচ্ছেন নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলার ১নং মহাদেবপুর ইউনিয়ন পরিষদ।

তারই প্রেক্ষিতে মহাদেবপুরকে একটি আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে কাজ করে চলেছে জেলা আওয়ামীলীগের সদস্য ও বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির সহ সভাপতি মুহাম্মদ মাহবুবুর রহমান ধলু।

ইতিমধ্যে তিনি এল.জি.এস.পি’র ২০১৯-২০ অর্থ বছরের ৩৭ লক্ষ টাকা ব্যয়ে বিভিন্ন গ্রাম উন্নয়নমূলক কাজ শেষ করেছেন। তার উন্নয়ন মূলক কাজের মধ্যে রয়েছে ইউনিয়নের বিভিন্ন রাস্তায় প্রায় ৩ হাজার ফিট সিসি ঢালায় দ্বারা রাস্তা পাকাকরণ, পানি নিষ্কাষণের জন্য ড্রেন নির্মাণ, ইউনিয়নের ৪টি কমিউনিটি সেন্টারের সামনে ও সদরের ডায়বেটিস হাসপাতালের সামনে সেবা প্রত্যাশীদের বসার জন্য বিশ্রামাগার নির্মাণ, বিশুদ্ধ পানি সরবরাহের জন্য নলকূপ স্থাপন ও পানি সাপ্লাইয়ের ব্যবস্থা গ্রহণ, কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানে ৪টি স্টীলের আলমারি প্রদানসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ তিনি করে যাচ্ছেন।

মহাদেবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহম্মদ মাহবুবুর রহমান ধলু জানান,  ইউনিয়নের কোথাও আর বর্ষার সময় কাদাপানি মারিয়ে আর যেতে হয় না, গ্রামের প্রায় প্রতিটি রাস্তায় ইট বিছিয়ে বা সি.সি ঢালাই দিয়ে রাস্তা পাকাকরণ করা হয়েছে। বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে সোলার প্যানেলের মাধ্যমে স্ট্রিট লাইট দেয়া হয়েছে। জলাবদ্ধতা নিরসনে ড্রেন নির্মাণ করা হচ্ছে। আদিবাসী পাড়াসহ বিভিন্ন এলাকায় বিশুদ্ধ পানি সরবরাহের ব্যবস্থা অব্যহত আছে।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

প্রধান মন্ত্রীর উপহার স্বরুপ খাদ্য সামগ্রী বিতরণ

মোঃ কফিল উদ্দিন,আজমিরীগঞ্জ প্রতিনিধি:হবিগঞ্জের আজমিরীগঞ্জের কাকাইলছেও ইউনিয়নের সৌলরী ও রসুলপুর গ্রামের ১২৫ টি পরিবারের মধ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *