Breaking News
Home / গণমাধ্যম / আজ যশোরের তরুণ সাংবাদিক নাসিম রেজার শুভ জন্মদিন

আজ যশোরের তরুণ সাংবাদিক নাসিম রেজার শুভ জন্মদিন

আজকের আকাশে অনেক তারা, দিন ছিল সূর্যে ভরা। আজকের জোসনাটা আরও সুন্দর,সন্ধ্যাটা আগুন লাগা। আজকের পৃথিবী তোমার জন্য, ভরে থাকা ভাল লাগা। মুখরিত হবে দিন গানে গানে, আগামীর সম্ভাবনা। আপনি এই দিনে পৃথিবীতে এসেছন তাই শুভেচ্ছা আপনাকে, তাই অনাগত ক্ষণ হোক আরও সুন্দর উজ্জ্বল দিন কামনায়।

আজকের এই দিনে এক শুভ ক্ষণে ১৯৯৭ সালের ১লা মে যশোর

জেলার সদর উপজেলা ৩নং ইছালী ইউনিয়নের রাজাপুর গ্রামে তার জন্ম এক সম্ভান্ত মুসলিম পরিবারে মায়ের কোল জুড়ে ভূমিষ্ঠ হয় এক নবজাতক শিশু। আর সেই নবজাতক শিশুটি আজকের স্বনামধন্য পত্রিকা “দৈনিক জনতার কথা” এর যশোর প্রতিনিধি ও সকলের প্রাণ প্রিয় সাংবাদিক মোঃনাসিম রেজা। এ সময়ের সাংবাদিকতায় যশোরে নাসিম রেজা নামটি বেশ পরিচিত ও অন্যতম।
তিনি সাংবাদিকতার শুরু করেন ২০১৮ সালে  । ছাত্রজীবন থেকেই বিভিন্ন অনলাইন পোর্টালে লেখা লেখির সাথে সম্পৃক্ত ছিলেন তিনি। আর সেই থেকেই সাংবাদিকতার হাতেখড়ি পেয়েছিলেন নাসিম রেজা। সাংবাদিকতার মত মহান পেশা ছেড়ে অন্যকিছুর চিন্তা বা ভাবনা ভাবতেই চান না।

নাসিম রেজার নম্রতা, বাচন ভঙ্গি, শুদ্ধ উচ্চারণ, উত্তম চারিত্রিক গুণাবলী, ভদ্র, প্রাণবন্ত ও ব্যক্তিত্ব সম্পন্ন একজন মানুষ। সবচেয়ে বড় বৈশিষ্ট্য হল তার সৃষ্টিশীলতা বা সঞ্জননই ক্ষমতা, যা হল মৌলিক ভাষিক এককগুলিকে সংযুক্ত করে অসীম সংখ্যক বৈধ বাক্য সৃষ্টির ক্ষমতা, যে বাক্য গুলির অনেক গুলিই হয়ত আজও কেউ বলেনি বা শোনেনি। প্রকাশভঙ্গী নম্র ও কোমল আচরণের মানুষকে সবাই ভালোবাসে, সমীহ করে আর তাই তিনি সকলের কাছে সমান সমাদৃত। কোমল আচরণের দ্বারা মানুষের চারিত্রিক মাধুর্যটা প্রকাশ পায়। পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি ভোজন রসিক শাহরিয়ার কবির পরিবারের সঙ্গে সময় কাটাতে বেশ পছন্দ করেন।
বাইরের জগৎটা ঘুরে দেখার বেলায়ও দারুণ  আগ্রহী।

ব্যক্তিগত জীবনে নাসিম রেজা অবিবাহিত।সবসময় ইতিবাচক মানসিকতা পোষণ করেন এই তরুণ সাংবাদিক। অল্প বয়সে এতো এতো সাফল্যের পেছনের সূত্র মনে করেন ‘ইতিবাচক থাকা’কে। দেশকে নিয়ে প্রচন্ড আশাবাদী তিনি। সমৃদ্ধ এবং উন্নত এক দুর্নীতিমুক্ত বাংলাদেশের স্বপ্ন দেখেন এই সাহসী তরুণ সাংবাদিক নাসিম রেজা।

 

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাজশাহীতে প্রথম দিনই সাড়া ফেলেছে ক্যাটল স্পেশাল ট্রেন

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক: গত বছর চাহিদা না থাকায় তেমন সাড়া মেলেনি ক্যাটল স্পেশাল ট্রেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *