Breaking News
Home / উপজেলার খবর / আখাউড়া প্রবাস বন্ধু সংগঠন এর পক্ষে থেকে ৭০ টি পরিবারকে ঈদ সামগ্রী প্রদান

আখাউড়া প্রবাস বন্ধু সংগঠন এর পক্ষে থেকে ৭০ টি পরিবারকে ঈদ সামগ্রী প্রদান

কাজী সানি আখাউড়া প্রতিনিধি : সারা বিশ্বের ন্যায় বাংলাদেশেও ভয়াবহ রুপ নিয়েছে করোনা ভাইরাস। মরণঘাতী এ ভাইরাস থেকে রক্ষা পেতে ঘরবন্দি হয়ে আছে মানুষ। প্রশাসনের তরফ থেকে করোনা মোকাবিলায় সচেতনতামুলক প্রচার-প্রচারণা করা হচ্ছে। প্রশাসনের পাশাপাশি ব্যক্তি ও বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে ত্রাণ দিয়ে সহযোগীতা করা হচ্ছে কর্মহীন হয়ে পড়া মানুষদের।
এরই অংশ হিসেবে ” কল্যাণ – মানবতা- দেশপ্রেম এই স্লোগানকে সামনে রেখে আখাউড়া উপজেলার ধরখার “ইউনিয়নে আখাউড়া প্রবাস বন্ধু সংগঠনের অর্থায়নে ৭০টি হতদরিদ্র পরিবারের মাঝে ঈদের সামগ্রী বিতরণ সম্পন্ন হয়েছে। প্রতিটি পরিবারের মাঝে ১ কেজি সেমাই , ১কেজি চিনি, ১টি নারিকেল, দুই প্যাকের দুধ, বাদাম ও কিসমিস বিতরণ করা হয়  ।
 আজ ২২ ই মে রোজ শুক্রবার ধরখার ইউনিয়ন এর বিভিন্ন গ্রামে ঈদ সামগ্রী পৌঁছে দেওয়া হয়। বর্তমান পরিস্থিতিতে পবিত্র ঈদুল ফিতর  কে উদ্দেশ্য করে কর্মহীন মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণে এগিয়ে আসেন “আখাউড়া প্রবাস বন্ধু ” সংগঠন এর কর্মীবৃন্দ। ঈদ সামগ্রী বিতরণ কালে সংগঠনের কর্মীবৃন্দ বলেন দেশের এই ক্রান্তিলগ্নে  অনেক পরিবারের আয় রোজগার বন্ধ হয়ে গিয়েছে। এছাড়াও গ্রামের অনেক পরিবার ঠিক মতো খাবার পাচ্ছে না। তাদের কথা মাথায় রেখে প্রিয় সংগঠন “আখাউড়া প্রবাস বন্ধু ” এর এই মহতী উদ্যোগ। তারা সমাজের বিত্তবানদের এগিয়ে আশার অনুরোধ করেন এবং  করোনা ভাইরাস প্রতিরোধে ঘর থেকে বের না হয়ে ঘরে থাকতে ও সরকারি নির্দেশনা মেনে চলতেে অনুরোধ জানান।
এসময় সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ সাইদুল ইসলাম, প্রচার সম্পাদক মোঃ শিপন, সহ-সাংগঠনিক সম্পাদক জুয়েল মাহমুদ, সেচ্ছাসেবক লিডার জুয়েল রানা, সেচ্ছাসেবক কাজী সানি ও হাসান সহ প্রতি গ্রামের গুণ্যমান্য ব্যাক্তিবর্গ।
SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

নগরীতে করোনা টিকার রেজিস্ট্রেশন ও ভ্যাক্সিনেশন কার্যক্রম শুরু হচ্ছে ২৬ জুলাই

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক:রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীতে ওয়ার্ড পর্যায়ে করোনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *