Breaking News
Home / সারাদেশ / অসহায় মানুষের ঘরে খাদ্য পৌঁছে দেওয়ার দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

অসহায় মানুষের ঘরে খাদ্য পৌঁছে দেওয়ার দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

মো. আবু রায়হান চৌধুরী: দুর্যোগ ব্যবস্থপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং সংসদ সদস্য ক্যাপ্টেন (অব.) এবি তাজুল ইসলাম বলেছেন, অসহায় মানুষের ঘরে খাদ্য পৌঁছে দেওয়ার দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের মানুষের ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌঁছে দেওয়ার জন্য প্রধনামন্ত্রী দিনরাত কাজ করে যাচ্ছেন।
শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে করোনাভাইরাস পরিস্থিতিতে কর্মহীন হয়ে পরা অস্বচ্ছল ও হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ৬শ জনকে খাদ্য সামগ্রী বিতরণ করার সময় তিনি একথা বলেন।
উপজেলার বাহেরহর উচ্চ বিদ্যালয় মাঠে ও উপজেলা পরিষদ চত্ত্বরে উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে প্রধানমন্ত্রীর উপহার এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। দুর্যোগ ব্যবস্থপনা ও ত্রাণ মন্ত্রণালয় প্রধানমন্ত্রীর এই নির্দেশনা বাস্তবায়ন করছে।
এবি তাজুল ইসলাম বলেন, দেশের কোনও মানুষ না খেয়ে থাকবেনা, দেশে পর্যাপ্ত খাবার মজুদ রয়েছে। অদৃশ্য এক শত্রুর সঙ্গে যুদ্ধ করছি আমরা। কোনও অস্ত্র দিয়ে একে মোকাবেলা করা সম্ভব নয়। একমাত্র অস্ত্র নিজেদের সতর্কতা ও সচেতনতা।
তিনি আরও বলেন, ঘরে থাকা অসহায় মানুষের খাদ্য নিশ্চয়তায় রাতদিন কাজ করছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাঞ্ছরামপুরের সকল মানুষের ঘড়ে খাদ্য পৌঁছে দেওয়া হচ্ছে,কাউকে অভূক্ত রেখে আমি খাব না, আপনারা হট লাইনে ফোন দিলে আমি খাবার পৌঁছে দেবো আপনার বাড়িতে।
ত্রাণ বিতরণকালে দরিদ্রদের খোঁজ খবর নেন তিনি। এছাড়াও পাহাড়িয়াকান্দি ইউনিয়নের এইচ.কে আছমাতুনেছা উচ্চ বিদ্যালয়ের মাঠে বিকেলে ইউপি চেয়ারম্যান গাজিউর রহমানের ব্যক্তিগত অর্থায়নে ১২শ হতদরিদ্রদের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করেন এবি তাজুল ইসলাম তাজ এমপি।
এসময় উপস্থিত ছিলেন-বাঞ্ছারামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাসির উদ্দিন সারোয়ার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পবিত্র চন্দ্র মন্ডল, বাঞ্ছারামপুর মডেল থানার পরিদর্শক মো. রাজু আহমেদ, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবুল খায়ের দুলাল, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কাজী জাদিদ আল রহমান জনি, এ.কে. এম শহিদুল হক বাবুল, তফাজ্জল হোসেন, পাহাড়িয়াকান্দি ইউপি চেয়ারম্যান গাজিউর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহমুদুল হাসান ভূইয়া,উপজেলা ছাত্রলীগের সভাপতি ইঞ্জিনিয়ার জুয়েল আহমেদ ও উজানচর ইউনিয়ন যুবলীগের সমাজ কল্যান সম্পাদক মো. মোশারফ হোসেন প্রমুখ।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাজশাহীর সিটি হাটে ড্রেনের মধ্যে নারীর লাশ

মোঃ পাভেল ইসলাম রাজশাহী প্রতিনিধি: রাজশাহীতে ড্রেনে একটি ড্রামের মধ্যে অজ্ঞাত এক নারীর লাশ উদ্ধার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *