Breaking News
Home / উপজেলার খবর / অসহায় গরীব মানুষদের কে- বেতনের পুরো টাকাই দান করলেন, উপজেলা প্রসাশক মোঃ যোবায়ের হোসেন

অসহায় গরীব মানুষদের কে- বেতনের পুরো টাকাই দান করলেন, উপজেলা প্রসাশক মোঃ যোবায়ের হোসেন

কুড়িগ্রাম প্রতিনিধি:কুড়িগ্রামের রাজারহাটে প্রাণঘাতী করোনা ভাইরাস’ প্রতিরোধে যখন উপজেলার খেঁটে খাওয়া শ্রমজীবি মানুষজন কর্মহীন হয়ে পড়েছে। তখন রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার মোহাঃ যোবায়ের হোসেন সরকারি অনুদানের পাশাপাশি নিজ উদ্যােগে তাঁর ১ মাসের বেতনের পুরো টাকা দিয়ে চাল,ডাল, আলু, সাবান, লবনসহ নিত্য প্রয়োজনীয় খাদ্যদ্রব্য ও আর্থিক সাহায্য কর্মহীন,অসহায়, ছিন্নমূল,গরীব মানুষজনের বাড়িতে পৌছে দিচ্ছেন।
বুধবার(১লা এপ্রিল) বিকালে চাল,ডাল,আলু,সাবান লবন নিয়ে রাজারহাট উপজেলার সদর বাজারের বিভিন্ন পয়েন্টে এবং বিদ্যানন্দ ইউপির রতিগ্রাম, ডাংরারহাট ও নাজিমঁখান ইউপির বাছড়া, চাকিরপশার ইউপির দিনোবাজার এলাকায় তিনি নিজ হাতে দিনমজুরী, রিক্সাচালক, ভ্যানচালক, ক্ষুদ্র ব্যবসায়ী, ভিক্ষুক ও স্বল্প আয়ের মানুষজনকে নগদ অর্থ প্রদান ও খাদ্য সামগ্রিক বিতরণ করেন। এ সময় সহকারি কমিশনার (ভূমি) মোছাঃ আকলিমা বেগম উপস্থিত ছিলেন।
রাজারহাট নির্বাহী অফিসার মোহাঃ যোবায়ের হোসেন বলেন,এ পরিস্থিতিতে অনেক দরিদ্র লোকের পক্ষে খাবার জোগাড় করা কষ্ঠসাধ্য হয়ে দাড়িয়েছে। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রাখবো। এছাড়া আমি আমার সাধ্যমত দরিদ্র অসহায় মানুষজনকে সাহায্য করছি এবং আপনাদের নিকট আকুল আবেদন, আপনারা সাধ্যমতো এই সমস্ত বিপদগ্রস্ত মানুষজনকে সাহায্য করুন।
SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাজশাহীতে প্রতারক ও মানব পাচারকারী চক্রের ৩ সদস্য আটক

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে প্রতারক ও মানব পাচারকারী চক্রের তিনজন সক্রিয় সদস্যকে গ্রেফতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *