Breaking News
Home / অন্যান্য / উন্মুক্ত জনতার কথা / অসচ্ছল মুক্তিযোদ্ধা মুরাদ আলীর বসত বাড়ী নিমার্ণ করে দিল র‍্যাব-১২  

অসচ্ছল মুক্তিযোদ্ধা মুরাদ আলীর বসত বাড়ী নিমার্ণ করে দিল র‍্যাব-১২  

শাহীন আলম লিটন কুষ্টিয়া : দেশের মধ্যাঞ্চলে সর্বহারা ও জঙ্গীবাদ দমন, অস্ত্র মাদক সহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড প্রতিরোধে র‍্যাব-১২ এর ভূমিকা শুরু থেকেই প্রশংসিত।
আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি নানা সময়ে দূয়োর্গ মোকাবেলা ও হত-দরিদ্রদের পূর্ণবাসনেরও কাজ করে আসছে র‍্যাব।এরই ধারাবাহিকতায় এবার এক বীর মুক্তিযোদ্ধা’কে কুড়ে ঘরের জায়গায় পাকা বাড়ি নিমার্ণ করে সম্মাননা জানালো র‍্যাব-১২। বিভিন্ন সময়ে দেশের দূর্যোগ মোকাবেলা ও হত-দরিদ্রদের পূনর্বাসনেও কাজ করে আসছে র‍্যাব ।
‘‘পরিবার নিয়ে ভিক্ষা করে বেঁচে আছেন বীর মুক্তিযোদ্ধা মুরাদ’’ শিরোনামে গত ০৪ ডিসেম্বর ২০১৯ একটি সংবাদ প্রকাশ করে জাতীয় দৈনিক সহ বিভিন্ন পাত্রিকায়।
র‍্যাব-১২ এর আওতাধীন এলাকায় একজন বীর মুক্তিযোদ্ধার এমন দুর্দশা লাঘবে সাহয্যের হাত বাড়ায় র‍্যাব-১২ এর অধিনায়ক। র‍্যাব এর মহাপরিচালক এর প্রত্যক্ষ দিক নির্দেশনায় র‍্যাব-১২ এর সার্বিক তত্ত্বাবধানে তাঁর পাকা বাড়ি নির্মাণের কাজ শুরু করা হয় এবং আসন্ন ঈদুল ফিতরের আগেই পাকা বাড়িটির নির্মাণ কাজ সম্পন্ন হয়।
শনিবার(২৩ মে) আনুষ্ঠানিকভাবে কুষ্টিয়ার মিরপুর উপজেলার অঞ্জনগাছী গ্রামের মুক্তিযোদ্ধা মুরাদ আলীর নিকট ঘর হস্তান্তর করা হয়।
এ সময় র‍্যাব-১২ এর অধিনায়ক লেঃ কর্ণেল মুহাম্মদ খায়রুল ইসলাম বলেন “মহান মুক্তিযোদ্ধে মোঃ মুরাদ আলী জীবন বাজি রেখে যে আত্নত্যাগ স্বীকার করেছিলেন তার সামান্য প্রতিদান দেবার চেষ্টা করেছে র‍্যাব ফোর্সেস । আমরা আশা করছি এই সামান্য উপহার তার ঈদ আনন্দ এর মাত্রা’কে আরো বাড়িয়ে দিবে।
আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি র‍্যাব-১২ এর এ ধরণের জনহিতকর কার্যক্রম চলমান রাখার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন লেঃ কর্ণেল খায়রুল।
এ সময় র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার সজল কুমার সরকার,জেলা পরিষদের সদস্য হারুন অর রশিদ মামুন, স্থানীয় জনপ্রতিনিধি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাবির বাসে বাড়ি ফিরলেন দেড় হাজার শিক্ষার্থী

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক:রাবির বাসে বাড়ি ফিরলেন দেড় হাজার শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের বাসে করে একে একে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *